সমাজসেবা অধিদফতর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd এপ্রিল ২০২০

করোনায় বিপন্ন ১১০০ পরিবার পেলো জরুরি খাদ্যসহায়তা


প্রকাশন তারিখ : 2020-04-02

 

করোনা সংক্রমণ রোধে বাড়িতে অবস্থানের ঘোষণায় কর্মহীন হয়ে পড়েছে দৈনিক আয়ের উপর নির্ভরশীল নিম্ন আয়ের মানুষেরা। এ অবস্থায় আজও সমাজসেবা অধিদফতরের উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে ১১৩০টি দুঃস্থ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

ঢাকাঃ আজ বৃহস্পতিবার সমাজসেবা অধিদফতরের উদ্যোগে রাজধানীর  বাসাবো ও রামপুরা  এলাকায় ৫০০ জন দুঃস্থ কর্মহীন মানুষের মাঝে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় সমাজসেবা অধিদফতরের প্রধান কার্যালয়ের কর্মকর্তাবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

চট্টগ্রামঃ জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়, চট্টগ্রামের উদ্যোগে আজ বৃহস্পতিবার হিজড়া জনগোষ্ঠীর ৩০০ জন ব্যক্তিদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ করা হয়। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ জনাব শহীদুল ইসলাম, উপপরিচালক,জেলা সমাজসেবা কার্যালয়, চট্টগ্রামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

 

কুষ্টিয়াঃ সমন্বয় পরিষদ, শহর সমাজসেবা কার্যালয়,কুষ্টিয়ার উদ্যোগে আজ কুষ্টিয়া পৌর এলাকায় নিম্ন আয়ের ৫০ জন শ্রমজীবী মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় জেলা সমাজ সেবা কার্যালয়, কুষ্টিয়ার উপ পরিচালক জনাব রোখসানা পারভীন, সহকারী পরিচালক জনাব মুহাম্মদ মুরাদ হোসেন, সমাজসেবা অফিসার জনাব মোঃ আসাফউদ্দৌলা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

বরিশালঃ বরিশালে গতকাল বুধবার জেলা প্রশাসক জনাব অজিয়ার রহমানের নেতৃত্বে ৫০ জন হিজড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্ত ব্যক্তিকে খাদ্য সামগ্রী সহায়তা হিসেবে বিতরণ করা হয়েছে। উক্ত কর্মসূচিতে বরিশাল জেলা সমাজসেবা কার্যালয়ের  উপ পরিচালক জনাব আল মামুন তালুকদারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পটুয়াখালীঃ উপজেলা সমাজসেবা কার্যালয়, গলাচিপা, পটুয়াখালীর উদ্যোগে আজ ১০ জন কর্মহীন রিকশা চালকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। এসময় খাদ্য সহায়তা প্রাপ্ত সকলকে সরকারি নির্দেশনা মেনে বাড়িতে অবস্থান করার জন্য অনুরোধ করা হয়। এই কর্মসূচিতে উপজেলা সমাজসেবা কার্যালয়, গলাচিপা, পটুয়াখালীর দায়িত্বপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা জনাব অলিউর রহমানসহ কার্যালয়ের অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

খাগড়াছড়িঃ জেলা সমাজসেবা কার্যালয়, খাগড়াছড়ির উদ্যোগে গতকালের ধারাবাহিকতায় আজও করোনা পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়া ২২০ জন যানবাহন শ্রমিকদের মাঝে আপদকালীন জরুরী খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। এ সময় ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স এর চেয়ারম্যান  জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিসহ খাগড়াছড়ি জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক জনাব মনিরুল ইসলাম এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।   


Share with :

Facebook Facebook