সমাজসেবা অধিদফতর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd জুলাই ২০১৮

সমাজসেবা অধিদফতরের মাসিক সমন্বয় সভা, জুন ২০১৮ অনুষ্ঠিত।


প্রকাশন তারিখ : 2018-07-02

২ জুলাই সমাজসেবা অধিদফতরের ১০ম তলার ‌‘পদ্মা’ সভাকক্ষে সমাজসেবা অধিদফতরের জুন ২০১৮ এর মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মহাপরিচালক গাজী মোহাম্মদ নূরুল কবির। পরিচালক (কার্যক্রম) আবু মোহাম্মদ ইউসুফ, পরিচালক (প্রশাসন ও অর্থ) জুলিয়েট বেগম, পরিচালক (প্রতিষ্ঠান) মোঃ আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পরিচালকবৃন্দ, প্রকল্প পরিচালকবৃন্দ, উপপরিচালকবৃন্দ, সহকারি পরিচালকবৃন্দ, সমাজসেবা অফিসার/সমমানগণ সভায় উপস্থিত ছিলেন।

৩টি অধিশাখার শাখাভিত্তিক কার্যক্রমের অগ্রগতি ও অনিষ্পন্ন বিষয়, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ও বিবিধ আলোচ্য বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়। সভায় সুদমুক্ত ক্ষুদ্র ঋণ কর্মসূচি, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বাজেট আইবাস++, প্রকল্প বাস্তবায়ন অগ্রগতি, জাতীয় সমাজসেবা একাডেমি ও আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণ তথ্য উপস্থাপন করা হয়।

উপপরিচালক (প্রকাশনা) মোঃ সাজ্জাদুল ইসলাম এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, পরিচালক (কার্যক্রম) আবু মোহাম্মদ ইউসুফ, কর্মসূচি পরিচালক আশরাফী আহমদ, উপপরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ সাফায়েত হোসেন তালুকদার, জাতীয় সমাজসেবা একাডেমি এর অধ্যক্ষ এম এম মাহমুদুল্লাহ, উপপরিচালক (প্রতিষ্ঠান-১) হরিশ চন্দ্র বিশ্বাস, উপপরিচালক (কার্যক্রম-২) ফরিদ আহমেদ মোল্লা উপপরিচালক (ইউসিডি) মোহাঃ কামরুজ্জামান উপপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মোহাঃ সাদিকুল হক উপপরিচালক (নিবন্ধন ও নিয়ন্ত্রণ) আবু আবদুল্লাহ মোঃ ওয়ালী উল্লাহ উপপরিচালক (কার্যক্রম-১) খান মোতাহার হোসেন উপপরিচালক (আইন) মোঃ হাবিবুর রহমান সহকারী পরিচালক (অর্থ) মোহাম্মদ রেজাউর রহমান, সহকারী পরিচালক মোহাম্মদ আলী, সহকারী পরিচালক রুহুল আমিন বাশীর, প্রভাষক মোঃ জহিরুল ইসলাম।

আলোচনান্তে মহাপরিচালক এর দিকনির্দেশনায় নিম্নবর্ণিত সিদ্ধান্ত গৃহিত হয়:

১. ক্ষুদ্রঋণ মেলা/শো কেসিং;

২. ১৫ কার্যবিসের মধ্যে ০১ সদস্য বিশিষ্ট কমিটির ক্ষুদ্রঋণ কার্যক্রম মনিটরিং প্রতিবেদন উপস্থাপন;

৩. বাজেট বাস্তবায়ন সম্পর্কিত আইবাস++ মনিটরিং সেল গঠন;

৪. মাসিক সমন্বয় সভায় চীফ ফোকাল পার্সন হিসেবে প্রশাসন ও অর্থ অধিশাখা থেকে উপপরিচালক মোঃ সাজ্জাদুল ইসলাম, প্রতিষ্ঠান অধিশাখা থেকে উপপরিচালক হরিশ চন্দ্র বিশ্বাস এবং কার্যক্রম শাখা থেকে উপপরিচালক খান মোতাহার হোসেন দায়িত্ব পালন করবেন।

৫. প্রতি ২ মাস অন্তর সভা আহবান ও মাসের ১ম সোমবার সভা অনুষ্ঠিত হবে।

সভায় আর কোন আলোচনা না থাকায় সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

 


Share with :

Share with :

Facebook Facebook